২ সন্তানসহ অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলাকেটে হত্যা

গোয়েন্দা রিপোর্ট : রংপুরে দুই সন্তানসহ অন্তঃসত্ত্বা এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার জেলার বোতলা বাজার এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। আটক করা হয়েছে ওই নারীর স্বামী আব্দুর রাজ্জাককে।

তিন বছরের ছেলে ও এক বছরের মেয়েসহ অন্তঃসত্ত্বা স্ত্রীকে আব্দুর রাজ্জাক শ্বাসরোধে হত্যার পর নিজে আত্মহত্যার চেষ্টা করেছিল বলে এলাকাবাসী সূত্রে জানা গেছে। তবে আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে হত্যার বিষয়টি নিয়ে এখনো কিছু বলা হয়নি।

নিহত তিনজন হলেন মেয়ে নেহার (৩ বছর), ছেলে বাবু (১ বছর) ও তাদের মা রত্না।

রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ) কাজী মোত্তাকি ইবনু মিনান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, পারিবারিক কলহের জেরে এটা হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Releated

তুরস্কে নৌকাডুবি : কাল আসছে ৪ বাংলাদেশির মরদেহ

গোয়েন্দা রিপোর্ট :  ইউরোপে যাওয়ার পথে নৌকাডুবি ঘটায় তুরস্কের পূর্বাঞ্চলীয় ভান হ্রদে নিহত হয়েছেন চার বাংলাদেশি। তাদের মরদেহ দেশে আসছে শুক্রবার। আজ বৃহস্পতিবার তুরস্ক থেকে পাঠানো হবে নিহত ওই চার বাংলাদেশির মরদেহ, যা শুক্রবার বাংলাদেশ পৌঁছানোর কথা রয়েছে। তুরস্কের বাংলাদেশ দূতাবাস থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে। নিহতরা হলেন- সুনামগঞ্জের জামজেদ মিয়া […]

শিশুকে ধর্ষণচেষ্টা, বৃদ্ধের বিরুদ্ধে মামলা

গোয়েন্দা রিপোর্ট :   সাভার পৌর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাহিমা বেগমের বাবার নাম নয়ন মোল্লা (৭৫)। তারা পৌর এলাকার ২ নম্বর ওয়ার্ডের কামাল গার্মেন্ট রোড এলাকার বাসিন্দা। গত সোমবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণচেষ্টা ও শ্লীলতাহানির অভিযোগ এনে বৃদ্ধ নয়ন মোল্লাকে আসামি করে মামলা করেন তার বাড়ির ভাড়াটে এক শিশুর বাবা। অভিযোগ, […]