মাদারীপুর স্কুলছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ২ ছাত্রকে কুপিয়ে জখম

গোয়েন্দা রিপোর্ট : মাদারীপুর সদর উপজেলায় এক ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় দুই ছাত্রকে কুপিয়ে জখম করেছে বখাটেরা। আজ সোমবার দুপুরে উপজেলার ঘটমাঝি ইউনিয়নের উকিলবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, উকিলবাড়ি এলাকার তালেব আকনের ছেলে শফিকুল ইসলাম ও ইয়ার বেপারীর ছেলে আরমান বেপারী। তারা দুজনই ওই এলাকার অ্যাডভোকেট দলিল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র এবং উত্ত্যক্তের শিকার ছাত্রীও একই স্কুলের। 

স্থানীয় সূত্রে জানা গেছে, অ্যাডভোকেট দলিল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষা চলছিল। সোমবার ইংরেজী দ্বিতীয়পত্র পরীক্ষা শেষে দুপুরে বাড়ি ফেরার পথে নবম শ্রেণির ওই ছাত্রীকে উত্ত্যক্ত করে বখাটেরা। এ সময় ওই ছাত্রীর হাতে জোর করে নিজেদের মোবাইল নম্বর দেওয়া ও ওড়না টেনে নেওয়ার চেষ্টা করে তারা।

আহত স্কুলছাত্র শফিকুল ইসলাম জানান, পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে স্কুলের ওই ছাত্রীকে কয়েকজন উত্ত্যক্ত করছিল। এ ঘটনার প্রতিবাদ করায় তাদের চাকু দিয়ে কুপিয়ে আহত করেছে বখাটেরা।

এ ব্যাপারে স্কুলের প্রধানশিক্ষক মো. সাইদুর রহমান জানান, ঘটনার কথা তাৎক্ষণিকভাবে আমার জানা ছিল না, পরে জেনেছি। আমরা বখাটেদের শাস্তির দাবি জানাই, যাতে করে এমন ঘটনা আর না ঘটে।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ বদরুল আলম মোল্যা জানান, ঘটনার খবর পেয়ে দ্রুত পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Releated

২ সন্তানসহ অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলাকেটে হত্যা

গোয়েন্দা রিপোর্ট : রংপুরে দুই সন্তানসহ অন্তঃসত্ত্বা এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার জেলার বোতলা বাজার এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। আটক করা হয়েছে ওই নারীর স্বামী আব্দুর রাজ্জাককে। তিন বছরের ছেলে ও এক বছরের মেয়েসহ অন্তঃসত্ত্বা স্ত্রীকে আব্দুর রাজ্জাক শ্বাসরোধে হত্যার পর নিজে আত্মহত্যার চেষ্টা করেছিল বলে এলাকাবাসী সূত্রে জানা গেছে। […]

রুম্পার `প্রেমিক’ সৈকত গোয়েন্দা কার্যালয়ে

গোয়েন্দা রিপোর্ট : স্টামফোর্ড ইউনিভার্সিটির শিক্ষার্থী রুবাইয়াত শারমিন রুম্পা হত্যাকাণ্ডে তার সাবেক প্রেমিক সৈকতে হেফাজতে নিয়েছে গোয়েন্দা পুলিশ। শনিবার আনুমানিক রাত পৌনে নটায় তাকে গোয়েন্দা পুলিশ হেফাজতে নেওয়া হয়। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি দক্ষিণ বিভাগ) উপ-কমিশনার (ডিসি) রাজিব আল মাসুদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, তাকে আটক করা হয়নি। রুবাইয়াত শারমিন রুম্পার মৃত্যুর ঘটনায় […]