রাজধানীতে কুড়িল চৌরাস্তা এলাকায় স্বামীর ছুরিকাঘাতে স্ত্রীর মৃত্যু

গোয়েন্দা রিপোর্ট :  রাজধানীর কুড়িল চৌরাস্তা এলাকায় প্রকাশ্যে স্বামীর ছুরিকাঘাতে আহতাবস্থায় চিকিৎসাধীন কানিজ ফাতেমা টুম্পা (২৫) নামে এক গৃহবধূ মারা গেছেন। বৃহস্পতিবার রাত ৮টার দিকে টুম্পাকে ছুরিকাঘাত করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাত ৯টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে তার মৃত্যু হয়।

পরিবার থাকে কুড়িল চৌরাস্তা এলাকায় থাকতেন টুম্পা। চার বোনের মধ্যে সবার বড় তিনি।  এ ব্যাপারে টুম্পার ছোটবোন আয়শা আক্তার জানান, টুম্পা একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের বিবিএ ফাইনাল ইয়ারে পড়তেন। দীর্ঘদিন প্রেমের সম্পর্কের পর গত দুই মাস আগে সাফখাত হাসান রবিন নামে এক যুবককে বিয়ে করেন। তিনিও কুড়িল চৌরাস্তা এলাকারই বাসিন্দা।

পরে তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর রাতেই ঢাকা মেডিক্যালের আইসিইউতে ভর্তি নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ বিষয়ে ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তারুজ্জামান বলেন, ঘটনাটি শুনেছি। বিস্তারিত জানার জন্য হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Releated

২ সন্তানসহ অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলাকেটে হত্যা

গোয়েন্দা রিপোর্ট : রংপুরে দুই সন্তানসহ অন্তঃসত্ত্বা এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার জেলার বোতলা বাজার এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। আটক করা হয়েছে ওই নারীর স্বামী আব্দুর রাজ্জাককে। তিন বছরের ছেলে ও এক বছরের মেয়েসহ অন্তঃসত্ত্বা স্ত্রীকে আব্দুর রাজ্জাক শ্বাসরোধে হত্যার পর নিজে আত্মহত্যার চেষ্টা করেছিল বলে এলাকাবাসী সূত্রে জানা গেছে। […]

রুম্পার `প্রেমিক’ সৈকত গোয়েন্দা কার্যালয়ে

গোয়েন্দা রিপোর্ট : স্টামফোর্ড ইউনিভার্সিটির শিক্ষার্থী রুবাইয়াত শারমিন রুম্পা হত্যাকাণ্ডে তার সাবেক প্রেমিক সৈকতে হেফাজতে নিয়েছে গোয়েন্দা পুলিশ। শনিবার আনুমানিক রাত পৌনে নটায় তাকে গোয়েন্দা পুলিশ হেফাজতে নেওয়া হয়। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি দক্ষিণ বিভাগ) উপ-কমিশনার (ডিসি) রাজিব আল মাসুদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, তাকে আটক করা হয়নি। রুবাইয়াত শারমিন রুম্পার মৃত্যুর ঘটনায় […]