যশোরে সাড়ে ৩ কোটি টাকার ভারতীয় পান জব্দ

বিজিবি সদস্যরা যশোরে আলাদা অভিযানে প্রায় সাড়ে তিন কোটি টাকার ৯ ট্রাক ভারতীয় পান এবং সাড়ে ৬৫ হাজার ইউএস ডলার জব্দ করেছে।

বুধবার যশোরের ৪৯ বিজিবির পরিচালক লে. কর্নেল সেলিম রেজা সাক্ষরিত প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গত ২৬ নভেম্বর সন্ধ্যা সাড়ে ৬টার দিকে যশোর-বেনাপোল সড়কের নতুনহাট বাজার থেকে ৯টি ট্রাক জব্দ করে। ওই ট্রাকগুলোতে ৩ কোটি ৪১ লাখ ৬০ হাজার টাকা মূল্যের ৫৮ হাজার ৩শ’ কেজি ভারতীয় পান পাতা ছিল।

একটি চক্র দীর্ঘদিন ধরে ভারত থেকে শুল্ক ফাঁকি দিয়ে দেশে পান পাতা নিয়ে আসছে। গোপন সূত্রে সংবাদ পেয়ে নতুনহাট বাজারে দাড়িয়ে পানপাতা ভর্তি ৯টি ট্রাক জব্দ করা হয়। পরে মামলা হওয়ার পর পান গুলো বিভাগীয় শুল্ক গুদামে বুধবার জমা দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Releated

২ সন্তানসহ অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলাকেটে হত্যা

গোয়েন্দা রিপোর্ট : রংপুরে দুই সন্তানসহ অন্তঃসত্ত্বা এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার জেলার বোতলা বাজার এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। আটক করা হয়েছে ওই নারীর স্বামী আব্দুর রাজ্জাককে। তিন বছরের ছেলে ও এক বছরের মেয়েসহ অন্তঃসত্ত্বা স্ত্রীকে আব্দুর রাজ্জাক শ্বাসরোধে হত্যার পর নিজে আত্মহত্যার চেষ্টা করেছিল বলে এলাকাবাসী সূত্রে জানা গেছে। […]

রুম্পার `প্রেমিক’ সৈকত গোয়েন্দা কার্যালয়ে

গোয়েন্দা রিপোর্ট : স্টামফোর্ড ইউনিভার্সিটির শিক্ষার্থী রুবাইয়াত শারমিন রুম্পা হত্যাকাণ্ডে তার সাবেক প্রেমিক সৈকতে হেফাজতে নিয়েছে গোয়েন্দা পুলিশ। শনিবার আনুমানিক রাত পৌনে নটায় তাকে গোয়েন্দা পুলিশ হেফাজতে নেওয়া হয়। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি দক্ষিণ বিভাগ) উপ-কমিশনার (ডিসি) রাজিব আল মাসুদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, তাকে আটক করা হয়নি। রুবাইয়াত শারমিন রুম্পার মৃত্যুর ঘটনায় […]