ওসি মোয়াজ্জেমের মামলার রায় আজ

গোয়েন্দা রিপোর্ট :  আজ ওসি মোয়াজ্জেমের মামলার রায় বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ আস-শামস জগলুল হোসেন এ রায় ঘোষণা করবেন।

গত ২০ নভেম্বর রাষ্ট্র ও আসামিপক্ষের যুক্তি উপস্থাপন শেষে রায় ঘোষণার জন্য ২৮ নভেম্বর দিন ধার্য করেন বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ আস-শামস জগলুল হোসেন। এ মামলায় ১২জন সাক্ষী আদালতে সাক্ষ্য দেন।

এবছরের ১৭ জুলাই বিচারক মোহাম্মদ আস-শামস জগলুল হোসেন ওসি মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন। এর আগে এবছরের ১৫ এপ্রিল ফেনীর সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার আবেদন করেন ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

আদালত তার জবানবন্দি নিয়ে ‘ডিজিটাল নিরাপত্তা আইন, ২০১৮ এর ২৬, ২৯ ও ৩১ ধারায় করা অভিযোগটি পিটিশন মামলা হিসেবে গ্রহণ করে। পরে এ সংক্রান্ত প্রতিবেদন দাখিলের জন্য পিবিআইকে নির্দেশ দেয় আদালত। ২৭ মে ট্রাইব্যুনালের বিচারক পিবিআইয়ের প্রতিবেদন আমলে নিয়ে এ গ্রেফতারি পরোয়ানা জারি করে।

এর আগে গত ১৬ জুন রাজধানীর শাহবাগ এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। ১৭ জুন আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Releated

২ সন্তানসহ অন্তঃসত্ত্বা স্ত্রীকে গলাকেটে হত্যা

গোয়েন্দা রিপোর্ট : রংপুরে দুই সন্তানসহ অন্তঃসত্ত্বা এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার জেলার বোতলা বাজার এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। আটক করা হয়েছে ওই নারীর স্বামী আব্দুর রাজ্জাককে। তিন বছরের ছেলে ও এক বছরের মেয়েসহ অন্তঃসত্ত্বা স্ত্রীকে আব্দুর রাজ্জাক শ্বাসরোধে হত্যার পর নিজে আত্মহত্যার চেষ্টা করেছিল বলে এলাকাবাসী সূত্রে জানা গেছে। […]

জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

গোয়েন্দা রিপোর্ট : বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) উৎসবমুখর এক অনুষ্ঠানে ২০১৭ ও ২০১৮ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা রবিবার বিকেলে বিআইসিসিতে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশি চলচ্চিত্রের শিল্পীদের অবদানের সর্বোচ্চ স্বীকৃতিপ্রাপ্ত এই পুরস্কার বিজয়ীদের হাতে তুলে দেন। তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. […]