কুলি থেকে সুপারস্টার রজনীকান্তে

গোয়েন্দা রিপোর্ট :  কুলি হয়ে জিনিসপত্র বয়ে দিয়েছেন, কখনও বাসের টিকিট কেটেছেন কন্ডাক্টর হয়ে। উপার্জনের জন্য একসময় এ সব কিছুই করতে হয়েছে তাকে। আর আজ তিনি অন্তত ৪০০ কোটি রুপির মালিক! ২০১০ সালে ফোর্বস সূত্রে জানা যায়, তখন তার সম্পত্তির পরিমাণ ছিল ৩৫৪ কোটি ৬৮ লাখ ১৫ হাজার রুপি। সম্পত্তির এই হিসাব বর্তমানে আরও বেড়েছে।

‘থালাইভা’ রজনীকান্তের জন্ম ১৯৫০ সালে বেঙ্গালুরুর এক মরাঠি পরিবারে। মা সারাদিন সংসারের কাজকর্ম নিয়েই ব্যস্ত থাকতেন। আর বাবা রামোজি রাও ছিলেন পুলিশের কনস্টেবল।

চার ভাইবোনের মধ্যে সবচেয়ে ছোট ছিলেন রজনীকান্ত। ১৯৫৬ সালে রজনীকান্ত যখন সবে ছয় বছরের তার বাবা চাকরি থেকে অবসর নেন। ছয়জনের সংসারে পেনশনের টাকা দিয়ে সংসার চালানো অসম্ভব হয়ে পড়ে বাবা রামোজির। তারপর আর পিছনে তাকাতে হয়নি। একটার পর একটা ফিল্মের অফার পেতে শুরু করেন তিনি। ২০০৭ সালে ‘শিবাজি’ ছবিতে ২৬ কোটি টাকা পারিশ্রমিক নিয়ে এশিয়ার দ্বিতীয় পারিশ্রমিক নেয়া অভিনেতা হন তিনি। সে বছর পারিশ্রমিকে প্রথম ছিলেন জ্যাকি চ্যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Releated

সৈকত নাসিরের ‘ক্যাসিনো’ নিরব-বুবলী জুটি

ফারুক মজুমদার : চিত্রনায়ক নিরব প্রথমবারের মতো জুটি বাঁধতে চলেছেন শবনম বুবলীর সাথে। নির্মাতা সৈকত নাসির পরিচালিত এই সিনেমার নাম ‘ক্যাসিনো’। গতকাল সামাজিক গণমাধ্যম ফেসবুকে ক্যাসিনো সিনেমার প্রথম পোস্টার প্রকাশ করা হয়। ষ্টার গল্প টিমের সাথে ফোনালাপে অভিনেতা নিরব ‘ক্যাসিনো’ সিনেমার ব্যাপারে বেশ কিছু তথ্য জানান। তিনি জানান, ক্যাসিনোর অন্ধকার জগৎ এবং সমাজে এর প্রভাব […]